রবিবাসরীয় ভোট প্রচারে রাজ‍্য বিজেপির সভাপতি , রোড শো ঘিরে উন্মাদনা পদ্ম শিবিরে

28th March 2021 12:55 pm বাঁকুড়া
রবিবাসরীয় ভোট প্রচারে রাজ‍্য বিজেপির সভাপতি , রোড শো ঘিরে উন্মাদনা পদ্ম শিবিরে


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) :  ২০১৯ এর লোকসভা ভোটের ফলাফলের পূনরাবৃত্তির আশায় উঠে পড়ে লেগেছে গেরুয়া শিবির। আর সেকারণেই বিজেপি 'হেভিওয়েট' নেতা নেত্রীদের প্রচারে এনে শাসক দলকে টেক্কা দিতে চাইছেন তাঁরা।

   রবিবাসরীয় সকালে প্রচারের একেবারে প্রায় শেষ লগ্নে বাঁকুড়ার কোতুলপুর বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী হরকালী প্রতিহারের হয়ে ভোট প্রচারে অংশ নিলেন দলের রাজ্য সভাপতি, সাংসদ দিলীপ ঘোষ।

     এদিন তিনি বামুনাইড়ি মোড় থেকে জয়পুর পর্যন্ত ফুল আর দলীয় পতাকা দিয়ে সাজানো গাড়িতে চেপে রোড শো করেন বিজেপি রাজ্য সভাপতি। আর সেই গাড়ির সামনে পিছনে তখন বাইক আরোহী অসংখ্য বিজেপি কর্মী সমর্থক। এদিনের কর্মসূচীতে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ছাড়াও উপস্থিত ছিলেন রাজ্য যুব মোর্চা সভাপতি, সাংসদ সৌমিত্র খাঁ, দলের বিষ্ণুপুর সাংগঠনিক জেলা সভাপতি সুজিত অগস্থী, কোতুলপুর বিধানসভা কেন্দ্রের প্রার্থী হরকালী প্রতিহার প্রমুখ।

  ছত্রধর মাহাতো গ্রেফতারী প্রসঙ্গে দিলীপ ঘোষ এদিন বলেন, দেশদ্রোহী আইনে উনি গ্রেফতার হয়েছেন। তৃণমূল ওনাকে ব্যবহার করেছে। সত্য সামনে আসুক। দোষী হলে সাজা হোক বলেও তিনি দাবি করেন।

 





Others News

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) : তোপধ্বনি তে কেঁপে উঠল বিষ্ণুপুর । শুরু হল মল্ল রাজাদের ১০২৫ বছরের অষ্টমী পূজোর সন্ধিক্ষণ।

প্রাচীণ ঐতিহ্য ও পরম্পরা মেনে আজও নিষ্ঠাভরে বিষ্ণুপুর রাজ বাড়িতে দেবী দুর্গা 'মৃন্ময়ী নামে পূজিতা হন। জানা গিয়েছে, পূর্ব প্রথা মতোই প্রাচীণ রীতি মেনে মহাষ্টমীর সন্ধিক্ষণে কামান দাগার মধ্য দিয়ে বিষ্ণুপুর রাজ বাড়িতে শুরু হয়ে গেল 'বড় ঠাকরুনে'র পুজো। তবে এবার করোনা পরিস্থিতির মধ্যেও দর্শক সাধারণের উপস্থিতি ছিল বাঁধভাঙ্গা। সরকারী নিয়মকে মান্যতা দিয়ে স্বাস্থ্যবিধি মেনে শুরু হয়েছে দেবী বন্দনা। এমনকি এখানে কামান দাগার পর্বেও অন্যান্য বছরের তুলনায় এ বছরে অল্প সংখ্যক লোককে নিয়ে ঐ কাজ সম্পূর্ণ করা হয়েছে।

শুরুর সময় থেকে অষ্টমীর সন্ধিক্ষণ ঘোষণা করা হয় বড় কামানের গর্জনের শব্দে। যার আওয়াজে রাজবাড়িতে আরতি নৃত্যও শুরু হয়ে যায়।